সাতক্ষীরা প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০১৮

হত্যা ও চাঁদাবাজি মামলায় বিএনপি নেতা কারাগারে

বিএনপির কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক সভাপতি ও তালা-কলারোয়া আসনের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার হত্যা ও চাঁদাবাজিসহ চারটি মামলায় সাতক্ষীরা আদালতে আত্মসমর্পণ করলে আদালত চাঁদাবাজির একটি মামলায় জামিন মঞ্জুর করলেও অপর তিনটি মামলায় তাকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

সরকার পক্ষের পিপি অ্যাডভোকেট ওসমান গনি বলেন, হাবিবুল ইসলাম হাবিব তালা উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হত্যার দুটি ও চাঁদাবাজির দুটি মামলায় রোববার বেলা ১২টার দিকে সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয় আদালত) এর বিচারক অরুনাভ চক্রবর্তীর আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন।

আদালত উভয়পক্ষের শুনানি শেষে আলতাফ হত্যাসহ তিনটি মামলায় জামিন আবেদন নাকচ করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। চাঁদাবাজির একটি মামলায় তার জামিন মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, ২০০৪ সালের ৪ মে তালা উপজেলা বিএনপির সভাপতি আলতাফ হোসেনকে পাটকেলঘাটা পাঁচ রাস্তার মোড়ে বোমা মেরে হত্যা করে সন্ত্রাসীরা। এ সংক্রান্ত দুটি মামলায় হাবিবুল ইসলাম হাবিব জামিন নিতে আদালতে আত্মসমর্পণ করেন। তাছাড়া কলারোয়ায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলার প্রধান আসামি সাবেক এই সংসদ সদস্য।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হত্যা,চাঁদাবাজি,মামলা,বিএনপি,কারাগার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close