হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০১৮

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কৃষক নিহত

চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় রুহুল আমিন (৭৫) ওরফে রুলা নামে এক কৃষক নিহত হয়েছেন। বুধবার দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের চাঁদপুর সদর ও হাজীগঞ্জ উপজেলার মাঝামাঝি ময়দান খোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কৃষক হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের চতন্তর গ্রামের আলদার বাড়ির মৃত আফাজ উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার জানায়, মঙ্গলবার সকালে গরুর জন্য ঘাস কাটতে বের হন রুহুল আমিন। দীর্ঘক্ষণ বাড়িতে না আসায় পরে স্থানীয় লোকজন মাধ্যমে জানতে পারেন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনি। এরপর তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুজাউদ্দৌলা রুবেল তাকে মৃত বলে ঘোষনা করেন।

স্থানীয় ইউপি সদস্য ফারুক হোসেন জানান, কোন দ্রুতগামী যানবাহন রুহুল আমিনকে চাপা দিয়ে চলে যায়। কিন্তু দূর্ঘটনার সময় আশপাশে কোন লোকজন না থাকায় যানবাহনটি সনাক্ত করা সম্ভব হয়নি।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, হাজীগঞ্জ উপজেলায় নয়, চাঁদপুর সদর উপজেলায় মহামায়া এলাকায় সড়ক দূর্ঘটনায় রুহুল আমিন মারা যান। এ বিষয়ে সদর থানা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,হাজীগঞ্জ,সড়ক দুর্ঘটনা,কৃষক নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close