রংপুর ব্যুরো

  ২৬ সেপ্টেম্বর, ২০১৮

রংপুরে স্কুলছাত্রী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

রংপুরের পীরগাছা উপজেলার কল্যাণী হাইস্কুলের ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট যৌথভাবে স্থানীয় প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

মহিলা ফোরামের জেলা সংগঠক শেফালী বেগমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, বাসদ জেলা সমন্বয়ক কমরেড আব্দুল কুদ্দুস, সিপিবির কেন্দ্রীয় উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন, বাংলাদেশ জাসদ মহানগর সভাপতি গৌতম রায়, ওযার্কার্স পার্টির জেলা সম্পাদক মন্ডলীর সদস্য মাযহারুল ইসলাম লিটন, মহিলা ফোরামের সংগঠক গোলাপি বেগম, ছাত্র ফ্রন্টের বেরোবি সভাপতি যুগেশ ত্রিপুরা, রংপুর জেলা ছাত্রফ্রন্ট কাউন্সিল প্রস্তুতি কমিটির সদস্য সচিব মৌসুমী আক্তার প্রমুখ।

প্রসঙ্গত, তানজিলা গত ১৩ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার সময় কোচিং থেকে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হয়। পূর্ব পরিকল্পিতভাবে ৬ ধর্ষক ওৎ পেতে ছিলো। তানজিলার মুখ চেপে ধরে পাশেই শ্যালো মেশিন ঘরে নিয়ে গিয়ে ৬জন পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষকদের হুমকি ও লোকলজ্জার ভয়ে হতদরিদ্র পরিবার এই ঘটনাটি চেপে যায়। ধর্ষিতা অসুস্থ বেশি হলে গত ২১ সেপ্টেম্বর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। এই ঘটনায় মাহিগঞ্জ থানায় মামলা হলেও এখন পর্যন্ত কোনো আসামী গ্রেপ্তার হয়নি। অবিলম্বে ধর্ষকদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং ধর্ষিতার প্রয়োজনীয় চিকিৎসা ও ক্ষতিপূরণ দাবি করেন।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,স্কুলছাত্রী ধর্ষণ,মানববন্ধন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close