পেশাজীবিদের সঙ্গে চীফ হুইপের মতবিনিময়

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৯ | আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৫

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ আ স ম ফিরোজ। মঙ্গলবার উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে দিনব্যাপী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় ইউনিয়নের সকল প্রকার যানবাহন মালিক ও চালক, বর্তমান ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য, মসজিদের ইমাম-মুয়াজ্জিন, গ্রাম পুলিশ, দফাদার, আনসার ভিডিপি, অবসরপ্রাপ্ত সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারি, বাজার ব্যবসায়ী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী ও ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় চীফ হুইপ তাদের কাছ থেকে প্রাপ্তি ও প্রত্যাশা ভিত্তিক মুক্ত মতামত ধৈর্য্য সহকারে শোনেন এবং তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। 

ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পিযুষ চন্দ্র দে, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, চীফ হুইপ এর এপিএস আনিচুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদার, মুক্তিযোদ্ধা সামসুল আলম মিয়া, জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান প্রমূখ। 

এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। ব্যতিক্রমী এ মতবিনিময় সভা ধারাবাহিকভাবে উপজেলার ১৫ টি ইউনিয়নে চলবে। ইতিপূর্বে বেশ কয়েকটি ইউনিয়নে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পিডিএসও/এআই