রংপুর ব্যুরো

  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

ক্যান্সারে আক্রান্ত নাহিদ বাঁচতে চায়

ক্যান্সারে আক্রান্ত মাদ্রাসা ছাত্র নাহিদ

দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে রংপুরের মেধাবী মাদ্রাসা ছাত্র নাহিদ ইসলাম (১০)। বর্তমানে সে ঢাকার আহসানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রংপুর মহানগরীর দর্শনা কলেজপাড়া এলাকার দিনমজুর মেজ্জাত আলী ও বুলবুলি বেগমের একমাত্র সন্তান টার্মিনাল হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী নাহিদ ইসলাম ৪ মাস আগে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শে সেখান থেকে তাকে ঢাকার আহসানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে নাহিদ থেরাপির মাধ্যমে বেঁচে আছে।

চিকিৎসকরা জানিয়েছেন, নাহিদের চিকিৎসার জন্য প্রায় ৩ লাখ টাকা প্রয়োজন। কিন্তু দিনমজুর বাবার পক্ষে এ অর্থ বহন করা দুঃসাধ্য হয়ে পড়েছে। দিনমজুর মেজ্জাত আলীর সহায়-সম্বল বিক্রি করে এবং এলাকাবাসী ও আশপাশের ছাত্রাবাস থেকে সাহায্য-সহযোগিতা নিয়ে নাহিদকে একটি থেরাপি দেওয়া হয়েছে।

মেধাবী ছাত্র নাহিদকে বাঁচাতে সমাজের দানশীল ব্যক্তিসহ বিত্তবান মানুষের কাছে আর্থিক সহযোগিতা ও দোয়া চেয়েছেন তার বাবা-মা। সকলের ক্ষুদ্র প্রচেষ্টা ও সাহায্য বাঁচাতে পারে শিশু নাহিদের জীবন।

সাহায্য পাঠানো ঠিকানাঃ সঞ্চয়ী হিসাব নং-৫০১৯৫০১০১৬৯৬৩, সোনালী ব্যাংক লিঃ, কর্পোরেট শাখা, রংপুর এবং নাহিদের বাবার বিকাশ নম্বর: ০১৯৬৯-২২৩৭৭৩।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্যান্সার,নাহিদ,বাঁচতে চায়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close