reporterঅনলাইন ডেস্ক
  ২৪ সেপ্টেম্বর, ২০১৮

সৎ ও যোগ্য ব্যক্তিদের নির্বাচনে মনোনয়ন দেয়া উচিত : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, সামনে নির্বাচন। তাই সকল রাজনৈতিক দলের সৎ ও যোগ্য ব্যক্তিদের নির্বাচনে মনোনয়ন দেয়া উচিত। কারণ অসৎ ব্যক্তিরা নির্বাচিত হলে দেশের কোনো উন্নয়ন হবে না।

সোমবার বিকেলে কিশোরগঞ্জের অষ্টগ্রাম খেলার মাঠে দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হওয়ায় তাকে দেয়া নাগরিক সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

কোনো দলের নাম উল্লেখ না করে রাষ্ট্রপতি বলেন, এমন সরকারকে নির্বাচিত করতে হবে যারা দেশের উন্নয়ন চায়, অগ্রগতি চায়।

অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক হায়দারি বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ আসনের এমপি মো. আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অষ্টগ্রাম উপজেলা পরিষদ ভবন সম্প্রসারণসহ ৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন রাষ্ট্রপতি।

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর সোমবার বিকেলে পাঁচ দিনের সফরে কিশোরগঞ্জে আসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সফরের প্রথম দিন সোমবার দুপুর ২টায় রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি অষ্টগ্রাম হেলিপ্যাডে অবতরণ করে। সেখান থেকে অটোরিকশায় চরে অষ্টগ্রাম নতুন ডাক বাংলোয় যান রাষ্ট্রপতি। সেখানে তাকে গার্ড অব অনার দেয়া হয়।

পরে তিনি ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে’ স্থানীয় রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন। সোমবার অষ্টগ্রাম ডাক বাংলোতে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

মঙ্গলবার বেলা ১১টায় তিনি অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করবেন। এরপর তিনি বিকেল ৩টায় ইটনা উপজেলায় ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ’ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সৎ ও যোগ্য,নির্বাচন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close