রাজশাহী ব্যুরো

  ২৪ সেপ্টেম্বর, ২০১৮

বাণিজ্যিকখাতে গ্যাস সংযোগের ফরম বিতরণে মেয়র লিটন

‘বাসা বাড়িতে গ্যাস সংযোগ শিগগির’

মেয়র হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণের পূর্বেই নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে শুরু করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সোমবার রাজশাহী নগরীতে বাণিজ্যিকখাতে গ্যাস সংযোগ প্রদানের ফরম বিতরণের মাধ্যমে শিল্প-বাণিজ্যিক ও আবাসিক ক্ষেত্রে গ্যাস সংযোগ প্রদানের নির্বাচনী প্রতিশ্রুতির বাস্তবায়ন শুরু করেছেন তিনি।

এছাড়া আবাসিক এলাকায় গ্যাস সংযোগ নিতে যে ২১হাজার জন আবেদন করেছেন, তাদের গ্যাস প্রদান শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন মেয়র লিটন। সোমবার বেলা ১১টায় খড়খড়ি টিবিএস ক্যাম্পাসে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, ২০০৫-০৬ সালে আমরা রাজশাহীতে গ্যাস সংযোগ পেতাম। কিন্তু তৎকালীন ক্ষমতাসীন দলের একজন ‘রাজপুত্রের’ কারণে তখন রাজশাহীকে বাদ দিয়ে বগুড়ায় গ্যাস সংযোগ দেওয়া হয়। এটি আমাদের জন্যে অনেক কষ্টের ছিল। তবে পরবর্তীতে প্রধানমন্ত্রীর কাছে দাবি করে রাজশাহীতে গ্যাস সংযোগ নিয়ে আসি। ২০১৩ সালের জুন মাসে আমরা প্রথম আবাসিকে গ্যাস সংযোগ পাই।

মেয়র বলেন, রাজশাহীতে শিল্প ও বাণিজ্যিক ক্ষেত্রে গ্যাস সংযোগ বেশি দরকার। আজ বাণিজ্যিক খাতের জন্য গ্যাস সংযোগের ফরম বিতরণ করলাম। এই সংযোগ প্রদান কাজ অব্যাহত থাকবে। আর আবাসিকে রাজশাহীতে এখন পর্যন্ত ৯ হাজার ৩৬৪জনকে গ্যাস সংযোগ দেওয়া হয়েছে। যে ২১ হাজার জন আবাসিকে গ্যাস সংযোগ নিতে আবেদন করেছেন তাদেরও সংযোগ দেওয়ার ব্যবস্থা শিগগিরই শুরু হবে।

প্রসঙ্গত, রাজশাহীতে বাণিজ্যিক খাতে ২৮১জনকে গ্যাস সংযোগ প্রদানের অনুমতি মিলিছে। সোমবার ১৫জন ব্যবসায়ীকে বাণিজ্যিক খাতে গ্যাস সংযোগ প্রদানের ফরম বিতরণ করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এর আগে মেয়র দেশসেরা গ্রাহক নির্বাচিত হওয়ায় তাঁকে সংবর্ধনা প্রদান করে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড। এসময় মেয়র খায়রুজ্জামান লিটনকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করে প্রতিষ্ঠানটি।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,মেয়র লিটন,বাণিজ্যিকখাতে গ্যাস,বাসা বাড়িতে গ্যাস,সংযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close