লালমনিরহাট প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০১৮

লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত গুলিবিদ্ধ

লালমনিরহাট সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মনসুর আলী ওরফে মনসুর ডাকাত (৩৬) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। রোববার দিবাগত গভীররাতে উপজেলার বড়বাড়ি ইউনিয়নের বিদ্যাবাগিশ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ ডাকাত মনসুর ওই এলাকার নিয়াজ উদ্দিন আহমেদের ছেলে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, চুরি, ডাকাতি, অপহরন ও মাদকের ১১ টি মামলার আসামি মনসুর আলীকে বিদ্যাবাগিশ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। চিহ্নিত সন্ত্রাসী মনসুর ডাকাত তার বাহিনী নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করে থাকে।

তার দেয়া তথ্য মতে বাকিদের গ্রেফতার করতে তাকে সঙ্গে নিয়ে বিদ্যাবাগিশ এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় ডাকাত চক্রটি পুলিশের ওপর হামলা করে মনসুরকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ শর্টগানের দুই রাউন্ড গুলি ছোড়ে। এতে মনসুরের দুই পায়ে গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে ৪টি রামদা, ২টি ধারালো ছোড়া ও বেশ কিছু লাঠি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ডাকাত দলের হামলায় সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইমাম হাসান শামীম ও কনস্টেবল সোহেল রানা আহত হয়েছেন।

এ ঘটনায় ডাকাত মনসুরের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,বন্দুকযুদ্ধ,ডাকাত,গুলিবিদ্ধ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close