গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

নিখোঁজের ১০ দিন পরেও উদ্ধার হয়নি সাব্বির

ময়মনসিংহের গৌরীপুরে বিদ্যালয় থেকে নিখোঁজের দশ দিন পরেও সাব্বির মিয়া (১২) নামের শিক্ষার্থীকে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। সাব্বির উপজেলার সহনাটি ইউনিয়নের নজরুল ইসলাম সরকার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। গত ১৩ সেপ্টেম্বর সে ওই বিদ্যালয় থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় তার পরিবারের লোকজন গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করেছে। অপরদিকে সাব্বিরের নিখোঁজ হওয়া নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছে তার মা ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাব্বিরের বাড়ি উপজেলার সহনাটি ইউনিয়নের সহনাটি দক্ষিণ পাড়া গ্রামে। সে ওই গ্রামের সাইদুল ইসলামের ছেলে। গত ১৩ সেপ্টেম্বর সকালে বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সাব্বির। এরপর সে আর বাড়ি ফিরেনি। সন্ধানের জন্য পরিবারের লোকজন স্কুলে যোগাযোগ করে জানতে পারে সাব্বির ওই দিন একটি ক্লাস করে স্কুল থেকে বেরিয়ে গেছে। পরে অনেক খোঁজাখুঁজির পর সাব্বিরের সন্ধান না পেয়ে তার বাবা সাইদুল ইসলাম গত ১৭ সেপ্টেম্বর গৌরীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাব্বিরের বাবা সাইদুল ইসলাম বলেন, স্কুল ছুটির পর ছেলে বাড়ি না ফেরায় আমরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছি। কিন্তু নিখোঁজের দশ দিন পেরিয়ে গেলেও ছেলে আমার উদ্ধার হয়নি। আমার সাথে কারো কোনো শত্রুতা নেই। তাই কি কারণে ছেলে নিখোঁজ হয়েছে সেটা বলতে পারছিনা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ বলেন, ১৩ সেপ্টেম্বর খুব সকালে স্কুলে এসে বইপত্র ফেলে রেখে চলে যায় সাব্বির। ওই দিন সে স্কুলে কোনো ক্লাস করেনি। হাজিরা খাতায় তার উপস্থিতিও নেই। পরে জানতে পারি সাব্বির তার মায়ের সাথে রাগ করে ওইদিন খুব সকালে স্কুলে আসে, এরপর থেকে সে নিখোঁজ রয়েছে। তবে সাব্বিরের মা মাকসুদা বেগম বলেন, সাব্বির আমার সাথে কোনো রাগ বা ঝগড়া করেনি। সে ওইদিন বাড়ি থেকে যথারীতি স্কুলে যায়। কিন্তু ছুটির পর বাড়ি না ফেরায় আমি প্রধান শিক্ষক কালাম স্যারের সাথে যোগাযোগ করলে, স্যার আমাকে জানায় আপনার ছেলে একটি ক্লাস করে স্কুল থেকে বেরিয়ে গেছে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন সাধারণ ডায়েরির সত্যতা নিশ্চিত করে বলেন, সাব্বিরের সন্ধানের জন্য আমরা সম্ভাব্য জায়গায় খোঁজ করছি। তবে এখন পর্যন্ত তাকে উদ্ধার করতে পারিনি। তবে আমাদের সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিখোঁজ,উদ্ধার হয়নি,সাব্বির
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close