পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৬

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে পুকুরের পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বীরপশ্চিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আমিন জনি দুই বোনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দুই বোন হলেন-  জান্নাতুল আক্তার মীম (৫) ও তৈয়বা সুলতানা মুন্নি (৭)। 

স্থানীয়রা জানায়, রামগোপালপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের রতন মিয়ার মেয়ে তৈয়বা সুলতানা মুন্নি (৭) ও জালাল উদ্দিনের মেয়ে জান্নাতুল আক্তার মিম (৫) শনিবার দুপুরে বাড়ির পাশের একটি পুকুরের খেলা করছিলো। এক পর্যায়ে তারা পুকুরে নামলে পানির নিচে তলিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাদেরকে পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

মুন্নির বাবা রতন মিয়া বলেন, শনিবার দুপুরে মুন্নি ও মীম বাড়ির পুকরের পাশে খেলা করছিলো। এসময় তারা পানিতে তলিয়ে গেলে তন্নী নামের একটি মেয়ে আমাকে বাড়িতে এসে জানালে আমি দ্রুত পুকুরে নেমে দুই বোনকে পানির নিচ থেকে উদ্ধার করি।

গৌরীপুর থানার উপ পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

পিডিএসও/এআই