গাইবান্ধা প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০১৮

‘খালেদা জিয়া জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের আসল মা’

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘খালেদা জিয়া পাকিস্তানের কন্যা, তিনি রাজাকারের মা, জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের আসল মা। তাই খালেদা-বিএনপি-জামায়াতকে ক্ষমতার বাইরে রাখতে হবে।’

তিনি বলেন, ‘বিএনপি হচ্ছে বাংলাদেশবিরোধী শক্তি। বিএনপি থাকলে আবারও দেশে জঙ্গি-আগুন সন্ত্রাসী উৎপাদন হবে। তাই দেশ থেকে বিএনপিকে বিতাড়িত করতে হবে, তারা রাজনীতির বিষবৃক্ষ।’

শনিবার গাইবান্ধার পলাশবাড়ি শহীদ মিনার মাঠে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) উপজেলা শাখা আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ড. কামাল হোসেনরা সকল দুষ্কর্মের ঘাঁটি বিএনপিকে রাজনীতিতে পুনর্বাসনের ঠিকাদারী নিয়েছেন। তারা যদি এই ঠিকাদারী বন্ধ না করেন, তাহলে জামায়াত-বিএনপির যে পরিণতি হয়েছে, তাদেরও সেই পরিণতি ভোগ করতে হবে।

পলাশবাড়ি উপজেলা জাসদের সভাপতি নুরুজ্জামান প্রধানের সভাপতিত্বে পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রেজাউল করিম তানসেন এমপি, শফি উদ্দিন মোল্লা, এমপি প্রার্থী খাদেমুল ইসলাম খুদি, জেলা জাসদ সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু, সহ-সভাপতি জিয়াউল হক জনি, সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, জেলা যুবজোটের সাধারণ সম্পাদক সুজন প্রসাদ, মনোহরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান চুট্টু প্রমুখ।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খালেদা জিয়া,জঙ্গি ও আগুন সন্ত্রাসী,আসল মা,তথ্যমন্ত্রী,হাসানুল হক ইনু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close