দোহার (ঢাকা) প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০১৮

যুবককে পিটিয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার

ঢাকার দোহার উপজেলায় ফয়সাল হোসেন (১৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যা মামলায় ইউপি সদস্য আ. মালেককে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার কবুতরখোলা গ্রামের একটি মাছের ঘের থেকে তাকে গ্রেফতার করা হয়।

মালেক শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য ও বরিবরখোলা গ্রামের মৃত মজিদ খানের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার গভীর রাত থেকে ছদ্মবেশী একদল পুলিশ মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার কবুতরখোলা গ্রামে অভিযান চালায়। শনিবার ভোরের দিকে ঐ গ্রামের ইউনুস ভান্ডারীর মাছের ঘের থেকে ইউপি সদস্য মালেক মেম্বারকে গ্রেফতার করা হয়। সে ফয়সাল হোসেন হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী। গ্রেফতারকৃত মালেক দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক, ডাকাতিসহ বিভিন্ন অপকর্ম করে আসছিলো।

প্রসঙ্গত, গত বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে নিহত ফয়সাল স্থানীয়ভাবে আয়োজিত একটি ফুটবল খেলার মাইকিং করতে অটোরিক্সাযোগ শাইনপুকুর তিন দোকান ফরিদ মিয়ার খামারের সামনে যায়। এ সময়ে ফয়সালের বড় ভাই রিপনের সাবেক স্ত্রী মুন্নির পরিবারের লোকজনের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ফয়সালকে ধরে রাস্তায় প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

এ সময়ে মাথায় আঘাত পেয়ে পড়ে থাকা ফয়সালকে স্থানীয়রা উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। এ ঘটনায় ৯ জনের নামসহ অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করে হত্যা মামলা রুজু করা হয়। নিহত ফয়সাল হোসেন উপজেলার মুকসুদপুর ইউনিয়নের শান্তিনগর গ্রামের মজনু শেখের ছেলে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিটিয়ে হত্যা,আসামি,গ্রেফতার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close