গাজীপুর ও শ্রীপুর প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০১৮

শ্রীপুরে স্ত্রীকে ছুরিকাঘাত করে স্বামীর আত্মহত্যা

গাজীপুরের শ্রীপুরে মোর্শেদ আলম (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে স্ত্রীকে ছুরিকাঘাতে আহত করার পর নিজের গলাকেটে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে শ্রীপুর পৌর এলাকার দারগারচালা গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্ত্রী স্বপ্না আক্তারকে (২৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মোর্শেদ আলম নরসিংদীর পলাশ থানার তারগাঁও গ্রামের সিরাজ মিয়া ওরফে শিরু মিয়ার ছেলে। দারগারচালা এলাকায় মোর্শেদের নানা বাড়ি। আহত স্বপ্না আক্তার দারগারচালা এলাকার বাচ্চু মিয়ার মেয়ে।

মোর্শেদের খালাতো ভাই সাদির সাংবাদিকদের জানান, প্রায় ৮ বছর আগে মোর্শেদ ও স্বপ্না ভালবেসে বিয়ে করে। বিয়ের পর থেকেই তারা স্বপ্নাদের বাড়িতে বসবাস করতেন এবং তারা দু’জনে স্থানীয় পৃথক দুটি পোশাক করাখানায় চাকরি করতেন। তাদের ৬/৭ বছর বয়সী একটি ছেলে রয়েছে। পারিবারিক বিষয় নিয়ে বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়া হতো।

শনিবার সকালে তারা দুজনই কারখানার যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিছু দূর যাওয়ার পর উভয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। ‘এক পর্যায়ে মোর্শেদ ছুরি দিয়ে স্ত্রীকে এবং নিজের গলায় আঘাত করে।’ এ ঘটনা দেখে পথচারীরা চিৎকার শুরু করলে স্বজনরা এসে মোর্শেদকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত স্বপ্নাকে উদ্ধার করে প্রথম স্থানীয় একটি হাসপাতালে এবং সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, স্বামী-স্ত্রী পারিবারিক দ্বন্দ্বে স্ত্রীকে ছুরি মেরে স্বামী আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,স্ত্রীকে ছুরিকাঘাত,স্বামী,আত্মহত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close