ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০১৮

ঠাকুরগাঁওয়ে চাকরি সরকারিকরণের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে বিভিন্ন সরকারি স্কুল ও কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকরি সরকারিকরণের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার দুপুরে ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের আয়োজনে সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। ঘণ্টাব্যাপি মানববন্ধনে জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা অংশ নেন।

ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন—ঠাকুরগাঁও সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতি মো. দবিরুল ইসলাম, ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের সহসভাপতি সাথী রাণী, সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, সদস্য সাধন দাস, রেজাউল করিম প্রমুখ।

বক্তারা বলেন, দীর্ঘ ১৫-২০ বছর ধরে ঠাকুরগাঁও শহরে বিভিন্ন সরকারি স্কুল ও সরকারি কলেজে বেসরকারিভাবে নিয়োগপ্রাপ্ত হয়ে ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা সেবা দিয়ে যাচ্ছেন। এদের মাসিক বেতন হিসেবে যা সম্মানি দেয়া হয়, তা দিয়ে জীবনযাপন করা সম্ভব হচ্ছে না। তাই দ্রুত ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের চাকরি সরকারি করণের দাবি জানান বক্তারা।

মানববন্ধন শেষে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা বেগমের মাধ্যমে শিক্ষামন্ত্রী, শিক্ষাসচিব, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক এবং রংপুর বিভাগের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানববন্ধন,ঠাকুরগাঁও,চাকরি সরকারিকরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close