reporterঅনলাইন ডেস্ক
  ২১ সেপ্টেম্বর, ২০১৮

কুমিল্লায় বিদ্যুতের তার ছিঁড়ে অটোরিকশায়, নিহত ৪

তদন্ত কমিটি গঠন

কুমিল্লায় চলন্ত অটোরিকশায় পল্লী বিদ্যুতের তার পড়ে একই পরিবারের ৩ জনসহ চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে জেলার নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট-দৌলখাঁড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মৃত হাবিবুল্লাহর ছেলে মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে মাওলানা বায়েজীদ (২৯), মেয়ে ফাহিমা আক্তার (১৬) এবং অটোরিকশাচালক একই গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে সারোয়ার (৩৫)। এ ঘটনায় আহতরা হলেন—আবু তাহেরের মেয়ে বিবি মরিয়ম (২০) এবং নাতি আল-আমিন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে। এদিকে বিষয়টি তদন্তে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মাওলানা আবু তাহের দুপুর ১২টার দিকে তার দুই মেয়ে, এক ছেলে ও নাতিকে নিয়ে আত্মীয়ের বাড়িতে দাওয়াতে অংশগ্রহণের জন্য বাড়ি থেকে অটোরিকশায় রওনা দেন। নাঙ্গলকোট-দৌলখাড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় পৌছলে একটি বিদ্যুতের তার ওই অটোরিকশার ওপর পড়ে। এতে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে একই পরিবারের ৩ জন ও অকোরিকশা চালকসহ চারজনের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরো দুজন।

নাঙ্গলকোট থানার এসআই মিজানুর রহমান পাটোয়ারী জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে নাঙ্গলকোট পল্লী বিদ্যুতের ডিজিএম সহিদ উদ্দিন জানান, হঠাৎ করে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তে এজিএম মাসুদুল আলমকে আহ্বায়ক করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,বিদ্যুতের তার ছিঁড়ে মৃত্যু,তদন্ত কমিটি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close