পদ্মায় নৌকাডুবি, শিশুসহ নিখোঁজ ৩

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১:২৯

পাবনা প্রতিনিধি

পাবনায় পদ্মা নদীতে নৌকা ডুবে দুই শিশুসহ তিনজন নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের দীঘি গোহাইলবাড়ী এলাকায় নৌকাডুবির এ ঘটনা ঘটে। 

নিখোঁজরা হলেন- সদর উপজেলার দীঘি গোহাইলবাড়ী গ্রামের ইমান সরদারের ছেলে আেবুল হাসেম(২৭), ডিটুল সরদারের ছেলে বিপ্লব (৭) ও কাশেম সরদারের ছেলে নাইম (৬)।

চরতারাপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল হক টুটুল জানান, একটি মৃত্যুবাষির্কীতে যোগদানের উদ্দেশ্যে ১১ জন যাত্রী দীঘি গোইলবাড়ী থেকে নৌকায় করে পদ্মা নদী পার হচ্ছিলেন। নৌকাটি ছেড়ে যাওয়ার ১৫/২০ মিনিট পরেই প্রবল স্রোতের কারণে নদীতে ডুবে যায়। এ সময় আটজন সাঁতরে ডাঙ্গায় উঠলেও তিনজন নিখোঁজ হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ চালাচ্ছে। পাবনায় ফায়ার সার্ভিস স্টেশনে কোনো ডুবুরি না থানায় রাজশাহী থেকে ডুবুরি পাঠানোর জন্য খবর পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পরপরই পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, সদর থানার ওসি ওবাইদুল হক, চরতারপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল হক টুটুল ঘটনাস্থল পরিদর্শন করেন।

জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, আমরা নিখোঁজদের উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করছি। ফায়ার সার্ভিস, মেডিকেল টিম এখানে উপস্থিত রয়েছে। রাজশাহী থেকে ডুবুরি দল অল্প সময়ের মধ্যে এসে উদ্ধার কাজে অংশ নেবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিখোঁজ ব্যক্তিদের পরিবারকে আর্থিক সহযোগিতা দেয়া হবে।

পিডিএসও/এআই