কুমিল্লায় পৃথক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৯

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং এলাকায় সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এদের একজন গাড়ি চালক আবু সেলিম (৩৪) অন্যজন অজ্ঞাত (৪৫)। হাইওয়ে পুলিশ লাশ দুটি কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টায় চট্টগ্রামগামী একটি মুরগীর বাচ্চা বহনকারী গাড়ি পেছন থেকে অজ্ঞাত একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে মুরগীর বাচ্চাবহনকারী গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। 

স্থানীয়দের সহযোগীতায় হাইওয়ে পুলিশ এসে চালক আবু মেলিমকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সেলিম শেরপুর জেলার শ্রীবরদী ঘিলাগাছা গ্রামের মৃত অজিউদ্দিনের ছেলে। 

এদিকে মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া এলাকায় ফোরলেনের ঢাকাগামী অংশে অজ্ঞাত গাড়ি চাপায় বৃহস্পতিবার ভোরে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়। 

ময়নামতি হাইওয়ে থানার এসআই আব্দুস সালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহত দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/এআই