ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০১৮

‘মাদকের ছোবল থেকে আমাদের সন্তানদের দূরে রাখতে হবে’

প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান বলেছেন, মাদক এখন আমাদের দেশে বড় সমস্যা। আমাদের সন্তানদের মাদকের ছোবল থেকে দূরে রাখতে হবে। একটি পরিবারে একটি ছেলে যদি নেশা করে তাহলে সে পরিবারটি একেবারে ধ্বংস হয়ে যায়। মন্ত্রী সকল ভয় ভীতির উর্ধ্বে থেকে প্রশাসনকে মাদকের বিরুদ্ধে কাজ করার আহবান জানান।

বৃহস্পতিবার সকাল ১১টায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আমবাড়ী ঈদগাহ মাঠ প্রাঙ্গনে মাদক অপরাধ দমন ও মাদক বিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

দিনাজপুর জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত এ সমাবেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ও দিনাজপুরের সাবেক জেলা প্রশাসক জামাল উদ্দীন আহমেদ বলেন, উন্নয়নের ধারা যেভাবে এগিয়ে যাচ্ছে, আমরা স্বপ্ন দেখছি ২০৪১ সালের। একজন মাদকাসক্ত মানুষ সবদিকে পঙ্গু। সীমান্তবর্তী জেলা হওয়ায় এখানে মাদক বাড়ছে। ইতিমধ্যে আমরা ৫ কোটি ৩৫ লাখ ইয়াবা জব্দ করেছি।

জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক প্রশাসন (যুগ্ম সচিব) আজিজুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মাসুদ হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার রাহেনুল হক। অনুষ্ঠানটি সার্বিক তত্বাবধানে ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারি পরিচালক রাজিউর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দিনাজপুর সদরের রাজবাটী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহনাজ পারভীন শাপলা।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদক,ছোবল,সন্তান,গণশিক্ষামন্ত্রী,মোস্তাফিজুর রহমান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close