লালমনিরহাট প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

লালমনিরহাটে গুলিবিদ্ধ মাদক কারবারি আটক

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ‘কুখ্যাত’ মাদক কারবারি ও একাধিক মামলার আসামি সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। এ সময় রশিদুল ইসলাম নামে আরও এক মাদক কারবারিকে আটক করা হয়।

বুধবার দুপুরে ওই উপজেলার নওদাবাস শালবনের ভিতর থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ আটক করে। গুলিবিদ্ধ সিরাজুল গেন্দুকুড়ি এলাকার জহর উদ্দিনের ছেলে। এ সময় মাদক কারবারিদের হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, বুধবার সকালে উপজেলার গেন্দুকুড়ি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি ভারতীয় গাঁজাসহ সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ ও রশিদুল ইসলাম নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী দুপুরে উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালায় পুলিশ।

অভিযান চলাকালীন একদল মাদক কারবারি পুলিশের উপর হামলা চালায়। এ সময় সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছুড়ে। পুলিশের গুলি আলু সিরাজের পায়ে লাগে। অভিযানে ওই এলাকা থেকে আরও ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

মাদক ব্যবসায়ীদের হামলায় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর সিদ্দিক ও কনস্টেবল এরশাদ আহত হয়েছেন। আহতদের হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ একজন মাদক কারবারি। তার বিরুদ্ধে ৬ টি মাদক মামলা রয়েছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,গুলিবিদ্ধ,মাদক কারবারি,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close