রাজশাহী ব্যুরো

  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

রাজশাহীতে চাচাতো ভাইদের পিটুনিতে আহত যুবকের মৃত্যু

রাজশাহীতে চাচাতো ভাইদের পিটুনিতে আহত হয়ে লিটন সরকার (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে তার মৃত্যু হয়। লিটন রাজশাহী নগরীর মিরেরচক এলাকার আবদুল মোতালেব সরকারের ছেলে।

সোমবার তুচ্ছ ঘটনার জের ধরে লিটনকে মারধর করা হয়েছিল। এ ঘটনায় থানায় হত্যা মামলা করেছেন নিহত লিটনের ছোট ভাই আমিনুল ইসলাম। পুলিশ তিন আসামিকে গ্রেপ্তারও করেছে। তারা হলেন- মাহমুদ হোসেন, রিক্তা খাতুন ও শিল্পী খাতুন। মাহমুদ লিটনের চাচাতো ভাই। অন্য দুজন তার ভাবি।

নিহতের বড় ভাই আলাউদ্দীন জানান, লিটনের বাড়ির চলাচলের রাস্তায় চাচাতো ভাইয়েরা ময়লা-আবর্জনা ফেলেন। সোমবার সন্ধ্যায় লিটন ওই রাস্তা দিয়ে বাড়ির দিকে যাওয়ার সময় ময়লা ফেলতে নিষেধ করেন। এ সময় তার চাচাতো ভাই মঞ্জুর ও মাহমুদের সাথে বাকবিতণ্ডা হয়। কথা কাটাকাটির একপর্যায়ে চাচাতো ভাই ও তাদের পরিবারের সদস্যরা লিটনকে মারধর করেন। এ ঘটনার পর তিনি প্রাথমিক চিকিৎসা নেন। পরে মঙ্গলবার রাত ৮টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ময়নাতদন্ত শেষে তারা মরদেহ বাড়ি নিয়ে দাফন করেন।

নগরীর বোয়ালিয়া থানার পরিদর্শক (তদন্ত) নিত্যপদ দাস জানান, মামলায় গ্রেপ্তার তিন আসামিকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পরবর্তীতে তাদের রিমান্ডের আবেদন করা হবে। আরও কয়েকজন আসামি পলাতক আছেন। তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,চাচাতো ভাই,পিটুনি,মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close