রংপুরে কৃষক নিখোঁজ

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৯ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩১

রংপুর ব্যুরো

রংপুরের মিঠাপুকুর উপজেলার ইসমাইলপুর গ্রামের জোসেব মন্ডল নামে এক কৃষক নিখোঁজের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিখোঁজের স্ত্রী মোছাঃ রেখা বেগম  মিঠাপুকুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার জিডি নং ৭০৫।

জানা যায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের ইসমাইলপুর গ্রামের মৃত আব্দুল হাই মন্ডলের ছেলে জোসেব মন্ডল নিজ গ্রামেই স্ত্রী ও ছেলে রিয়াদ মন্ডল (৭) মেয়ে জান্নাতুল ফেরদৌসিসহ (১১)  জীবিকা নির্বাহ করে আসছিল। এরই এক পর্যায়ে গত ৬ দিন আগে বাড়ি থেকে শঠিবাড়ী বাজারের  উদ্দেশে বেরিয়ে আর ফিরে আসেনি জোসেব মন্ডল।

নিখোঁজের স্ত্রী রেখা বেগম ও শশুর বাড়ির লোকজন বিভিন্ন স্থানে সন্ধান করে তার কোনো খোঁজ পায়নি। নিখোঁজের স্ত্রী রেখা বেগম বলেন, আমার স্বামী প্রতিনিয়ত বাড়ি থেকে কর্মস্থলে বের হয় আর সন্ধ্যায় ফিরে আসে।কিন্তু গত ১৩ সেপ্টেম্বর থেকে তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।

রেখা বেগম আরো বলেন, কোনও স্ব-হৃদয়বান ব্যক্তি যদি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে তাকে পুরুস্কার দেওয়া হবে। স্থানীয় থানায় অথবা ০১৭৯৪৯৮০৫৮১ নম্বারে যোগাযোগের জন্য অনুরোধ জানিয়ে প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

এ বিষয়ে ১৬ নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ বলেন, জোসেব মন্ডল নিখোঁজ হয়েছে বিষয়টি সত্য। কিন্তু তাকে পাঁচ ছয় দিন থেকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। জিডি বিষয়টি নিশ্চিত করে মিঠাপুকুর থানার (ওসি) মোজ্জামেল হক জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 

পিডিএসও/তাজ