reporterঅনলাইন ডেস্ক
  ১৭ সেপ্টেম্বর, ২০১৮

নাটোরে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সিরাজুল ইসলাম (৩৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের ২ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে।

রোববার রাত দেড়টার দিকে উপজেলার কাটাশকোল এলাকায় এ ঘটনা ঘটে। আজ সোমবার সকালে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বন্দুকযুদ্ধে নিহত সিরাজুল উপজেলার বালিয়া গ্রামের সাত্তারের ছেলে। নাটোর জেলার বড়াইগ্রাম থানার অন্যতম শীর্ষ মাদক কারবারি হিসেবে পরিচিত।

র‌্যাব ৫ নাটোর ক্যাম্প কমান্ডার শিবলী মোস্তফা জানান, র‌্যাবের একটি টহল দল ডিউটি পালনকালে বনপাড়া বাইপাস মোড় চত্বরে অবস্থান করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কাটাশকোল ইক্ষু সেন্টারের রাস্তার পূর্ব পার্শ্বে মাদকব্যবসায়ী মাদক কেনাবেচার উদ্দেশ্যে অবস্থান করছে। র‌্যাবের টহল দল সেখানে পৌঁছলে ৫-৬ জন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবের টহল দল নিজেদের পরিচয় দিয়ে আত্মসমর্পণের নির্দেশ দেয়।

এ সময় তারা এলোপাথাড়ি গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলার পর বাকিরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ একজনকে সেখানে পড়ে থাকতে দেখে র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় র‌্যাবের আহত ২ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, মাদক ও গুলি উদ্ধার করা হয়। নিহত সিরাজুলের বিরুদ্ধে নাটোর জেলার বিভিন্ন থানায় ৪টি মাদকসহ সর্বমোট ৫টি মামলা রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,র‌্যাব,নাটোর,শীর্ষ মাদক কারবারি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close