‘দেশের বেকার সমস্যা দূর করা হবে’

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৯

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে ল্যাকটেটিং মাদার সহায়তা প্রদান অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, ‘উত্তরবঙ্গে উন্নয়ন হয় না এমন কথা বলে উন্নয়ন শুধু উত্তরবঙ্গ কেন্দ্রীকই ছিলো। পদ্মার এপাড়ে কোন উন্নয়নের ছোয়া লাগেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দক্ষিণ বঙ্গের উন্নয়নের পরিকল্পনা গ্রহণ করেছেন। সেজন্য পদ্মা ব্রীজ ও পায়রা বন্দর নির্মাণের উদ্যোগ নিয়েছেন। পদ্মা ব্রিজ ও পায়রা বন্দর নির্মাণ কাজ সম্পন্ন হলে আমাদের দেশ উন্নয়নে স্বয়ংসম্পুর্ণ হবে। আমাদের দেশের বেকার যুবকদের আর বিদেশে গিয়ে কাজ করতে হবে না।’

মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল শীর্ষক কর্মসূচীর আওতায় ঝালকাঠি পৌরসভাধীন উপকার ভোগীদের ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

জেলা প্রশাসক হামিদুল হকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আলতাফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার প্রমুখ। 

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিকুর রহমান, সালাহউদ্দিন আহমেদ সালেক, জেলা পরিষদ সদস্য শারমিন মৌসুমী কেকা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালীসহ পৌর কাউন্সিলর ও আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ। এসময় পৌরসভাধীন ৮শ কর্মজীবী নারীকে মাদার ল্যাকটেটিং সহায়তার তহবিল থেকে ভাতা প্রদান করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার। 

পিডিএসও/এআই