শ্রীপুরে সরকারের উন্নয়ন প্রচারণায় উঠান বৈঠক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৭

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে সরকারের উন্নয়ন প্রচারণায় উঠান বৈঠক করেছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। পৌরসভার ২নং সিএন্ডবির চন্নাপাড়া এলাকায় পৌর কাউন্সিলর হাবিবুল্লাহর বাড়িতে শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এ বৈঠক অনুষ্ঠিত হয়। 

জানা যায়, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে চলমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে, জনসম্পৃক্ততা বাড়াতে ও নিজেদের প্রার্থীতা জানান দিতে গাজীপুরের বিভিন্ন স্থানে নিয়মিত এ ধরনের বৈঠক করছেন তিনি। এ পর্যন্ত তিনি সমগ্র গাজীপুরে প্রায় ৫১২ টি বৈঠক করেছেন বলে তার সমর্থকরা দাবি করেছেন।

শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লার সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগ নেতা মাহতাব উদ্দিনের পরিচালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাফি মোড়ল, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, তেলিহাটি ইউপির চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, শ্রীপুর পৌর প্যানেল মেয়র আমজাদ হোসেন, শাহজাহান মন্ডল, কফিল উদ্দিন, মোশারফ ভূইয়া, জেলা মহিলা লীগের মহিলা বিষয়ক সম্পাদক লুৎফর নাহার, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ বলেন, ‘বর্তমান সরকার দেশের তথ্যপ্রযুক্তি থেকে শুরু করে সকল পর্যায়ে উন্নয়নের সূচনা করেছেন। সরকারের এই ধারাবাহিক উন্নয়নকে চলমান রাখতে আগামী সংসদ নির্বাচনে দলীয় সিদ্ধান্তে গাজীপুর ৩ আসনে প্রার্থী হয়ে মানুষের সেবা করতে চাই।’ 

তিনি বলেন, ‘এর আগের সংসদ নির্বাচনে দলীয় সিদ্ধান্তে আমি প্রার্থীতা প্রত্যাহার করেছিলাম। আগামী নির্বাচনে নেত্রী (শেখ হাসিনা) এই আসন থেকে আমাকেই মনোয়ন দিবেন বলে আমার বিশ্বাস।’

পিডিএসও/এআই