সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৩ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৫

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেনকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টি। বৃহস্পতিবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের তথ্য বিষয়ক উপদেষ্টা সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ সভাপতি নুরুল ইসলাম, এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, যুগ্ম সাধারণ সম্পাদক খালিদুর রহমান, যুব সংহতির সাধারণ সম্পাদক আবু তাহের, সাবেক ছাত্রনেতা আকরাম হোসেন খান বাপ্পি, রাজিবুল্লাহ, জেলা ছাত্র সমাজের সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান সুমনসহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তারা জাতীয় পার্টির জনপ্রিয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেনকে কুপিয়ে ও গুলি করে হত্যাকারী ও ষড়যন্ত্রকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

প্রসঙ্গত, গত শনিবার রাত পৌনে ১১টার দিকে কৃষ্ণনগর বাজারে ইউনিয়ন যুবলীগ অফিসে ঢুকে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনকে (৪৮) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় মুখোশ পরে এসে দুর্বৃত্তরা গুলি করে ও কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। ইউপি চেয়ারম্যান কেএম মোশারফ হোসেন ইউনিয়নের বেলেডাঙ্গা গ্রামের মৃত সইলুদ্দীনের ছেলে। কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সহ সাংগঠনিক সম্পাদক ছিলেন।

পিডিএসও/এআই