reporterঅনলাইন ডেস্ক
  ১২ সেপ্টেম্বর, ২০১৮

চকরিয়ায় ফের সড়ক দুর্ঘটনা, নিহত ৪

কক্সবাজারের চকরিয়ায় ফের প্রাণ কোম্পানির কাভার্ডভ্যানের সঙ্গে যাত্রীবাহী টমটম গাড়ির মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। বুধবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার হারবাং ইনানী রিসোর্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—উপজেলার হারবাং ইউনিয়নের জমিদার পাড়া ৪নং ওয়ার্ড এলাকার আওয়ামী লীগের সহসভাপতি আবু তাহের (৫০), একই ইউনিয়নের মুসলিমপাড়া এলাকার আবদুস সাত্তারের পুত্র তাজ উদ্দিন (২৪), পেকুয়া উপজেলার দশের ঘোনা রাজাখালীর আবদুল খালেকের ছেলে ইউনুস মিয়া (৩৫)। নিহত নারীর পরিচয় এখনো সনাক্ত করা যায়নি।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ (আইসি) নূরে আলম খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি ফাঁড়িতে আটকে রাখা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী প্রাণ কোম্পানির মালামাল বহনকারী একটি পিকআপভ্যান হারবাং ইনানী এলাকায় পৌঁছালে বিপরীতদিক থেকে আসা যাত্রীবাহী অপর একটি টমটম গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক নারীসহ চারজন নিহত হন। এছাড়া আহতদের মধ্যে চারজনকে মুমূর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এর আগে গতকাল মঙ্গলবার এক কিলোমিটার দূরে অপর সড়ক দুর্ঘটনায় তিন নারীসহ সাতজন প্রাণ হারান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,চকরিয়া,কক্সবাজার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close