সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০১৮

বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি কাদের সিদ্দিকীর

বিএনপি ও কৃষক শ্রমিক জনতালীগের নেতাকর্মীদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে পুলিশের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম।

মঙ্গলবার সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুরে ডাকবাংলো চত্বরে উপজেলা কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ দাবি জানান।

তিনি বলেন, মামলায় উল্লেখিত তিন টুকরো পাটকেল আর দেড় ফুটের দু’খন্ড রড ও কাঠের টুকরো দিয়ে কখনো নাশকতা হয় না। তাই আমি শুধু আমার দলের নেতার নাম বাদ দিতে বলবো না। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে করা মামলারও প্রত্যাহার চাই।

গত ৭ সেপ্টেম্বর সখীপুর থানা পুলিশ বিএনপির ১৫ জন ও কৃষক শ্রমিক জনতালীগের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীমের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০/৬০ জনের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির পরিকল্পনার মামলা করে। ওই মামলার প্রতিবাদেই উপজেলা কৃষক শ্রমিক জনতালীগ প্রতিবাদ সভার আয়োজন করে।

ইতোমধ্যে ওই মামলার ছয় আসামিকে (বিএনপি নেতা) পুলিশ গ্রেফতার করে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

প্রতিবাদ সভায় উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি আতিকুর রহমান আতোয়ারের সভাপতিত্বে দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, জেলা কমিটির সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম সালেক হিটলু, সহ-সভাপতি আবদুল হালিম সরকার, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম, যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল প্রমুখ বক্তব্য দেন।

মামলার বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহিন আলী বলেন, ‘কৃষক শ্রমিক জনতালীগের ওই নেতার নাম মামলায় ভুল করে লেখা হয়েছে। প্রকৃতপক্ষে বিএনপির শামীম নামের এক নেতার নামের স্থলে তার নাম উঠেছে। মামলাটির সংশোধনী পাঠানো হয়েছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি নেতা,মামলা,প্রত্যাহার,দাবি,কাদের সিদ্দিকী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close