কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০১৮

কোটালীপাড়ায় মাদকবিরোধী র‌্যালি ও গণস্বাক্ষর

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মাদকবিরোধী র‌্যালি ও তিন দিনব্যাপী গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও কুশলা ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদলের সহযোগিতায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার উপজেলা পরিষদের সামনে থেকে একটি মাদকবিরোধী র‌্যালি বের করা হয়। র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার।

কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার এস.এম মাহফুজুর রহমানের সভাপত্বিতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এম হুমায়ুন কবির, পৌর মেয়র কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়নাল হোসেন শেখ, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, কুশলা ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মুন্সি এবাদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মাজাহারুল আলম পান্না, নজরুল ইসলাম হাজরা মন্নু, আওয়ামী লীগ নেতা নারায়ণ চন্দ্র দাম।

আলোচনাসভা শেষে শিক্ষার্থীদের মাদককে না বলতে শপথবাক্য পাঠ করানো হয়। পরে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ গণস্বাক্ষর কর্মসূচিতে অংশ নেন। উল্লেখ্য, আগামী বৃহস্পতিবার সন্ধ্যায় এ মাদকবিরোধী গণস্বাক্ষর কার্যক্রম শেষ হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
র‌্যালি,কোটালীপাড়া,গণস্বাক্ষর,কর্মসূচি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close