চট্টগ্রাম ব্যুরো

  ০৮ সেপ্টেম্বর, ২০১৮

রেললাইনের পাশে স্কুলছাত্রীর লাশ, উদ্ধার মুমূর্ষু যুবক

চট্টগ্রাম-দোহাজারী রেললাইনের পাশ থেকে রিমা আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ছাত্রীর পাশে মাসুদ (১৭) নামে এক যুবককেও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার বিকেল তিনটায় পটিয়া উপজেলার দক্ষিণভূর্ষি ইউনিয়নের বেলতল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী উপজেলার হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী এবং হাইদগাঁও ইউনিয়নের মঞ্জুরুল আলমের মেয়ে। মাসুদ (১৭) পেশায় রাজমিস্ত্রী। তার বাড়ি পটিয়া পৌর সদরের ৯ নং ওয়ার্ডের আমিরভান্ডারের পুরাতন বাড়ি এলাকায়।

পটিয়া থানার ওসি ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে আহত যুবককে মেডিকেলে পাঠান।

পুলিশ জানায়, চট্টগ্রাম-দোহাজারী রেললাইনের পাশে যুবকটি নড়াচড়া করলেও মেয়েটির নিথর দেহ মাঠিতে পড়ে থাকতে দেখা যায়। নিহত স্কুলছাত্রীর পরনে ছিল স্কুল ইউনিফর্ম। মেয়েটির গলার ডান পাশে জবাই করার স্থান থেকে রক্তক্ষরণ হচ্ছিলো। মেয়েটির মুখে পাঁচ-ছয়টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। যুবকটির গলাও ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ছেলেটির হাতটি রক্তাক্ত অবস্থায় দেখা গেছে।

ঘটনার পর স্থানীয়রা তাদেরকে দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেঁচে থাকা যুবকটিকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। দক্ষিনভূর্ষি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য জায়েদুল হক জানান, স্কুলছাত্রী ও যুবককে বিলের উপর পরে থাকা অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়া হয়। তার ধারনা, যুবকটি প্রথমে মেয়েটিকে জবাই করে হত্যার পর নিজেই গলায় ছুরি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ প্রতিদিনের সংবাদকে জানান, প্রাথমিকভাবে এ ঘটনা আত্মহত্যা হিসেবে ধারণা করা হচ্ছে। বেঁচে থাকা যুবকটিকে মুমূর্ষবস্থায় উদ্ধার করে মেডিকেলে প্রেরন করা হয়েছে। ঘটনাস্থলটি রেলওয়ে পুলিশের আওতায় হওয়ায় জিআরপি থানা পুলিশ তদন্ত করে দেখবে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রেললাইন,স্কুলছাত্রী,জবাই করা লাশ,মুমূর্ষ যুবক,চট্টগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close