নাগরপুরে মাধ্যমিক স্তরের শিক্ষকদের নিয়ে মতবিনিময়

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৪ | আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৮

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

শিক্ষার মানোন্নয়ন নিয়ে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মাধ্যমিক স্তরের শিক্ষকদের সঙ্গে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটুর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। 

যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের আয়োজনে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূর হোসেনের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক  শফিকুল ইসলাম সবুজের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু। 

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলী, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সবুর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, বেকড়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন, মামুদনগর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, তেবাড়িয়া মাদ্রাসা সুপার মওলানা আব্দুল মালেক প্রমুখ। 

সভায় আহসানুল ইসলাম টিটু বর্তমান সরকারের শিক্ষাক্ষেত্রে সাফল্যের বিভিন্ন দিক তুলে ধরে মাধ্যমিক স্তরের শিক্ষাকে আরো যুগোপযোগী করার জন্য উপস্থিত শিক্ষকদের আহবান জানান।

এসময় উপজেলার সকল মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 
পিডিএসও/ এআই