সেপটিক ট্যাংক থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৭

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় সজনি (২৫) নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার চকভালাইন গ্রামের নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে স্বামী ওয়াজেদ আলী পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, মান্দা উপজেলার চকভালাইন গ্রামের একটি ফাঁকা মাঠে বাড়ি করে স্ত্রী সজনি ও ওয়াজেদ আলী বসবাস করতেন। সজনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। এক পর্যায়ে স্বামী ওয়াজেদ আলী তার স্ত্রী সজনিকে মারপিট করেন। এরপর রাতে তারা ঘুমিয়ে যান। 

সকালে পাশের বাড়ির এক মহিলা ওয়াজেদ আলীর বাড়ির সেপটিক ট্যাংকের ঢাকনা সরানো দেখে বন্ধ করে দিতে যান। এসময় সেপটিক ট্যাংকের মধ্যে কাপড় সদৃশ্য বস্তু দেখে গ্রামবাসিদের খবর দেন। স্থানীয়রা সংবাদ দিলে পুলিশ সেপটিক ট্যাংকের মধ্য থেকে সজনির লাশ উদ্ধার করে। 

পুলিশ জানায়, সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনার পর থেকে স্বামী ওয়াজেদ আলী পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

পিডিএসও/ এআই