সেতুর দাবিতে পটুয়াখালীতে মিছিল, স্মারকলিপি প্রদান

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৭

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী জেলা শহরের সাথে লাউকাঠী, মৌকরন, শ্রীরামপুর ইউনিয়নসহ দুমকী ও বাউফল উপজেলাবাসীর যোগাযোগের একমাত্র মাধ্যমে নৌকা। দীর্ঘদিন ধরে ঝুঁকি নিয়ে তাদেরকে নৌকায় করে যাতায়াত করতে হয়।

বর্তমানে সারাদেশে যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তন হয়েছে। কিন্তু এ এলাকার মানুষকে এখনও নৌকার মাধ্যমে যাতায়াত করতে হচ্ছে। যা রিতিমত অভিশাপ।

ফলে খেয়া পাড়াপাড়ের এ যন্ত্রনা থেকে মুক্তির জন্য লাউকাঠী খেয়াঘাটে সরকারের প্রস্তাবিত সেতু দ্রুত নির্মানের দাবীতে হাজার হাজার মানুষ বিক্ষোভ মিছিল করে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি প্রদান করছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় লাউকাঠী, মৌকরন, শ্রীরামপুর ও দুমকী ইউনিয়ন থেকে হাজার হাজার মানুষ প্রেসক্লাবের সামনে সমবেত হয়ে শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করে। 

সমাবেশ শেষে প্রধানমন্ত্রী বরাবর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. হেমায়েত উদ্দিন এর কাছে একটি স্মারক লিপি প্রদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লাউকাঠী, মৌকরন, শ্রীরামপুর ইউনিয়নের সুশীল সমাজের পক্ষে মো. মোতাহার উদ্দিন, আলহাজ্ব আব্দুর রব গাজী, হাই মৃধা, সালাম শরীফ, তকবীর হোসেন, হালিম, স্বপন কুমার চক্রবর্তী, মুক্তিযোদ্ধা আলতাফ মাস্টার, সুভাষ চন্দ্র নাগ, সুভ্রত দাস, অজিত কুমার দাস, কাজী দেলোয়ার হোসেন দিলিপ, অধ্যক্ষ নুরুজ্জামান খান, আনিস মাস্টার প্রমুখ। 


পিডিএসও/ এআই