রাজশাহী ব্যুরো

  ০৬ সেপ্টেম্বর, ২০১৮

রাজশাহীতে ট্রাফিক সচেতনতামূলক কর্মশালা

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ট্রাফিক বিভাগের উদ্যোগে ট্রাফিক বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী পুলিশ লাইনে অবস্থিত শহীদ মামুন মাহমুদ স্কুল এন্ড কলেজে বৃহস্পতিবার বেলা ১১টায় এ কর্মশালা শুরু হয়ে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চলে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আরএমপির উপ-কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা। বিশেষ অতিথি ছিলেন এসি (ট্রাফিক) ইফতে খায়ের আলম। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ গোলাম মাওলা।

কর্মশালায় ট্রাফিক বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শন করা হয়। প্রধান অতিথি ট্রাফিক নিয়ম কানুন বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে মোটরসাইকেলে তিনজন আরোহন না করা, হেলমেট ছাড়া মোটরসাইকেল না চালানো, অপ্রাপ্ত বয়স্ক চালকের গাড়ী না চালানো, রাস্তা পারাপারের নিয়ম ইত্যাদি বিষয়ে আলোচনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সার্জেন্ট মোঃ রাসেলুর রহমান।

এসি ইফতে খায়ের আলম জানান, আরএমপি কমিশনার একেএম হাফিজ আক্তারের দিকনির্দেশনায় ট্রাফিক বিভাগের পক্ষ থেকে রাজশাহী মহানগরীর বিভিন্ন ফিলিং স্টেশন এ হেলমেট বিহীন এবং তিনজন আরোহীর মোটরসাইকেলে জ্বালানী দেয়া যাবে না সংক্রান্ত ব্যানার লাগানো হয়েছে এবং সেইসাথে বিষয়টি সুনিশ্চিত করতে ফিলিং স্টেশন সমিতির সভাপতি এবং সাধারণ সম্পাদককে অনুরোধ করা হয়েছে। আরএমপি’র ট্রাফিক বিভাগ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা বিষয়টি মনিটরিং করবেন। পিডিএসও/ এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,ট্রাফিক,সচেতনতামূলক,কর্মশালা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close