বাঙালি নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪২

ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের ফরিদপুর গ্রামে বাঙালি নদী থেকে আল আমিন (৭) নামে এক শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আল আমিন কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর কোদলাপাড়ার আব্দুল আলিমের ছেলে। 

পুলিশ জানায়, গত মঙ্গলবার (২৯ আগস্ট) ফরিদপুর গ্রামে নদীর তীরে খেলার সময় অসাবধানতাবশত পানিতে ডুবে নিখোঁজ হয় আল আমিন। তারপর গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল দু’দিনব্যাপী আল আমিনের মরদেহ উদ্ধারে অভিযান চালিয়ে ব্যর্থ হয়। মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সকালে স্থানীয় লোকজন আল আমিনের ভাসমান মরদেহ দেখতে পায়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে।  

নিখোঁজ আল আমিনের নানা চঞ্চল প্রামানিক জানান, নিখোঁজ আল আমিন বাবা মায়ের সঙ্গে ঢাকার মিরপুর এলাকায় থাকে। সে মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বাবা ওই এলাকায় ব্যবসা করেন। ঈদের ছুটিতে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর গ্রামের বাড়ীতে আসে। ঈদের পর সেখান থেকে মায়ের সঙ্গে নানা বাড়ী বেরাতে এসেছিল। নানা বাড়ীর পাশে বাঙ্গালি নদীর তীরে খেলতে গিয়ে গত ২৯ আগস্ট পানিতে ডুবে নিখোঁজ হয় আল আমিন। 

ধুনট থানার ওসি ফারুকুল ইসলাম শাহীন জানান, খবর পেয়ে ফরিদপুর গ্রামে বাঙ্গালি নদী থেকে শিশু আল আমিনের মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ দাফনের জন্য শিশুর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিডিএসও/ এআই