শ্রীবরদীতে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০১

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
ama ami

শ্রীবরদীতে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ, ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ, অটিজম, তথ্য অধিকার, মানব পাচার, মাদক এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের অংশ হিসেবে প্রেস ব্রিফিং করেছে জেলা তথ্য অফিস। 

মঙ্গলবার সকালে জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে এই প্রেস ব্রিফিংয়ে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত। 

সহকারী জেলা তথ্য অফিসার ইব্রাহিম মোল্লা সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মোহনা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুল, নয়াদিগন্ত প্রতিনিধি এজেএম আহছানুজ্জামান ফিরোজ, ডেইলি ইন্ডাস্ট্রিজ প্রতিনিধি মঞ্জরুল ইসলাম মঞ্জু। 

এসময় উপস্থিত ছিলেন আজকের খবর প্রতিনিধি আব্দুল মান্নান সরকার, ইত্তেফাক প্রতিনিধি আব্দুল বাতেন, যুগান্তর প্রতিনিধি ফরিদ আহম্মেদ রুবেল, ভোরের ডাক প্রতিনিধি তাসলিম কবির বাবু, ভোরের কাগজ প্রতিনিধি ফেরদৌস আলী, আমাদের সময় প্রতিনিধি শাকিল মোরাদ প্রমুখ। 

প্রেস ব্রিফিং শেষে জেলা তথ্য অফিসের আয়োজনে সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ, সুশীল সমাজ ও সাংবাদিকদের নিয়ে সরকারের উন্নয়নের ধারাবাহিকতার তথ্য তুলে ধরে আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শন করা হয়। 

পিডিএসও/ এআই