ধুনটে ৫২ শিক্ষা প্রতিষ্ঠানে বৈজ্ঞানিক সামগ্রী বিতরণ

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৯

ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলার ৫২টি শিক্ষা প্রতিষ্ঠানে বৈজ্ঞানিক সামগ্রী বিতরণ করা হয়েছে। সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের আওতায় মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের কাছে হস্তান্তর করা হয়। 

ধুনট এনইউ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে বৈজ্ঞানিক সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম জিন্নাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, সহ সভাপতি কুদরত-ই খুদা জুয়েল, শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহসিন আলম, আমেনা ময়েন দাখিল মাদ্রাসার অধ্যক্ষ হেলাল উদ্দিন সরকার, ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র সাহা ও শিক্ষার্থী তানজীম আফরোজ। 

আলোচনা সভা শেষে ৩৪টি মাধ্যমিক বিদ্যালয়, ১টি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ এবং ১৭টি মাদ্রাসার প্রতিষ্ঠান প্রধানদের মাঝে বৈজ্ঞানিক সামগ্রী বিতরণ করা হয়। এ প্রকল্পের আওতায় প্রতিটি প্রতিষ্ঠানে ৯টি কার্টুনে ১১৭টি বৈজ্ঞানিক যন্ত্রপাতি প্রদান করা হয়েছে।

পিডিএসও/ এআই