সড়ক নিরাপত্তায় সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির উদ্ধোধন

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৬ | আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৬

বাগেরহাট প্রতিনিধি
ama ami

বাগেরহাটে সড়ক নিরাপত্তা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে বাস চালক ও সহকারিদের সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির উদ্ধোধন করা হয়েছে। 

জেলা প্রশাসন ও আন্তঃজেলা বাস মিনিবাস মালিক সমিতি এই প্রশিক্ষণের আয়োজন করে। সোমবার সকালে বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনালে বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে কর্মসূচীর উদ্ধোধন করেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি। 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, সিভিল সার্জন ড. অরুর চন্দ্র মন্ডল, বিআরটিএ সহকারি পরিচালক আবুল বাসার, বাগেরহাট প্রেসক্লাব সভাপতি আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট পরিবহন মালিক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম মন্টু, সাধারন সম্পাদক আব্দুল বাকী তালুকদার, নিরাপদ সড়ক আন্দোলনের সভাপতি আলী আকবর টুটুল, ক্যাব সভাপতি বাবুল সরদার। 

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেনীপেশার প্রতিনিধি ছাড়াও পরিবহন চালক ও সহকারিরা উপস্থিত ছিলেন। বাগেরহাটে সড়কে দূর্ঘটনা রোধে চালক ও তাদের সহকারিদের সপ্তাহব্যাপি প্রশিক্ষণে প্রতিদিন ১৫০ জন পরিবহন চালক ও হেলপাররা প্রশিক্ষণ গ্রহণ করবে।

পিডিএসও/ এআই