মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

  ১৯ আগস্ট, ২০১৮

মনোহরদীতে পুকুর থেকে ৩ শিশুর মৃতদেহ উদ্ধার

নরসিংদীর মনোহরদীতে পুকরের পানিতে মৃত অবস্থায় ২ বোনসহ ৩ শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সন্ধায় উপজেলার চরমান্দালিয়া ইউনিয়নের উত্তর চরমান্দালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আসাদ মিয়ার তৃতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়ে রিক্তা আক্তার (১০) ও দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়ে শিখা আক্তার (৮)। একই গ্রামের মিজানুর রহমানের প্রথম শ্রেণিতে ৭ বছরের মেয়ে মিলি আক্তার।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে তিন শিশু খেলার কথা বলে বাড়ি থেকে বের হয়। দীর্ঘ প্রায় দুই ঘণ্টা পরও তারা বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে পাওয়া যায়নি। পরে সন্ধ্যার দিকে এক পথচারী বাড়ির অদূরে আবুল কাশেমের পুকুরে তিন শিশুর মরদেহ ভাসতে দেখে ডাক-চিৎকার শুরু করে। এ সময় নিহতের স্বজন ও স্থানীয়রা এসে পুকুর থেকে তাদের মরেদহ উদ্ধার করেন।

খবর পেয়ে রামপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক তানভীর আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশুদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোহরদী,পানিতে ডুবে শিশুর মৃত্যু,পুকুরে ডুবে মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close