মাজহারুল ইসলাম মিশু, হালুয়াঘাট

  ১৮ আগস্ট, ২০১৮

তুচ্ছ ঘটনায় কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা, আটক-৪

ময়মনসিংহের হালুয়াঘাটে এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ফেইসবুকে অশ্লীল মন্তব্যের প্রতিবাদ করায় নাফিআল নাজরানকে হত্যার অভিযোগ করেছে নিহতের পরিবার। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।

ঘটনা সুত্রে জানা যায়, উপজেলার মনিকুড়া গ্রামের দিনাজপুর মেডিকেল কলেজ পড়ুয়া ঋতু নামে এক ছাত্রীর ফেইসবুক আইডিতে একটি স্ট্যাটাসে অশ্লীল মন্তব্য করেছে একই এলাকার হালিমের পুত্র সুমন (১৬)। বিষয়টি ঋতু তার খালাতো ভাই নাফিআল নাজরানকে অবগত করে। শুক্রবার রাত প্রায় ৮ টায় পৌর শহরের সেন্টএন্ড্রুজ উচ্চ বিদ্যালয়ের পুকুর পাড়ে নাফিআল নাজরানের সাথে সুমনের হাতাহাতি হয়। পরে সুমন উত্তেজিত হয়ে তার বন্ধুদের নিয়ে নাফিআল নাজরানকে পিটিয়ে গুরুতর আহত করে। নাজরান এ ঘটনা বাসায় বলেনি। ভোর ৫ টার দিকে তার শরীরের অবস্থা খারাপ হতে থাকলে তার পরিবারের সদস্যদের ঘটনা খুলে বলে এবং দ্রুত তাকে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার নাফিআল নাজরানকে মৃত ঘোষণা করেন। নাফিআল নাজরান মনিকুড়া গ্রামের নাজমুল হাসানের পুত্র এবং গৌরিপুর সরকারি পলিটেকনিক্যাল কলেজের ৩য় বর্ষের ছাত্র। পুলিশ তাৎক্ষনিকভাবে এ ঘটনায় অভিযুক্ত সন্দেহে সিয়াম, সোলায়মান. অয়ন ও হিমেলকে আটক করেছে। আটককৃতরা সেন্টএন্ড্রুজ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

এ বিষয়ে অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার জানান, ঘটনার প্রেক্ষিতে ৪ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। নিহত নাফিআল নাজরানের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তুচ্ছ ঘটনা,কলেজছাত্র,পিটিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close