বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

  ১৭ আগস্ট, ২০১৮

বকশীগঞ্জে ফেসবুকে কটূক্তি করায় যুবক আটক

জামালপুরের বকশীগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্থানীয় সাংবাদিক ও রাজনৈতিক ব্যাক্তিদের বিরুদ্ধে নানান ধরনের কটূক্তি করায় রফিকুল ইসলাম রফিক (রফিক বাগ) ৩৫ নামে যুবককে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। আটককৃত রফিক বকশীগঞ্জ পৌর শহরে দক্ষিণ বাজার এলাকার হুলা খলিফার ছেলে। গতকাল বৃহস্পতিবার রাতে তাকে বকশীগঞ্জ মালীবাগ মোড় এলাকা থেকে আটক করা হয়।

অভিযোগকারী দৈনিক ভোরের কাগজ পত্রিকার বকশীগঞ্জ প্রতিনিধি রাশেদুল ইসলাম রনি জানান, রফিক বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাংবাদিক ও স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিদের সর্ম্পকে নানান ধরনের অশ্লীল কটূক্তি করে আসছিল। এতে স্থানীয় সংবাদিক ও রাজনৈতিক ব্যাক্তিরা ক্ষুব্ধ হয়। একজন সংবাদিক হিসাবে সংবাদিকদের বিরুদ্ধে কটূক্তি করায় তার বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন দাস জানান, রফিক বিভিন্ন ফেসবুক আইডি ব্যবহার করে সাংবাদিক ও রাজনৈতিক ব্যাক্তিদের বিরুদ্ধে কুরুচিপুর্ণ স্ট্যাটাস দিয়ে আসছিল। পরে সংবাদিকদের পক্ষ থেকে তার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে। রফিকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের প্রস্তুতি চলছেও বলে নয়ন দাশ আরও জানান।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেসবুকে কটূক্তি,যুবক আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close