নীলফামারী প্রতিনিধি

  ১৭ আগস্ট, ২০১৮

শেখ হাসিনার একটাই স্বপ্ন মানুষের মুখে হাসি ফোটানো : সংস্কৃতি মন্ত্রী

সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ সম্পন্নে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা নিবেদিত হয়ে কাজ করছেন। নেত্রীর একটাই স্বপ্ন মানুষের মুখে হাসি ফোটানো।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেলাম যদি বঙ্গবন্ধু বেঁচে থাকতেন তাহলে এই স্বীকৃতি অনেক আগেই পেতাম আমরা। শুক্রবার দুপুরে নীলফামারী শহরের শহীদ মিনার প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান নুর বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে বাংলাদেশ এগুচ্ছে আমরা আর পিছনে ফিরতে চাই না। আগামী নির্বাচনে তাকে আবারো ক্ষমতায় বসাতে হবে। যদি বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে তাহলে আবারো ট্রাকে ট্রাকে অস্ত্র আসবে, সন্ত্রাস, জঙ্গিবাদ আর বাংলা ভাইয়ের উত্থান ঘটবে।

তিনি বলেন, ১৯৭১’র পরাজিত শক্তি স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধু হত্যাকাণ্ড থেকে শুরু করে সিরিজ বোমা হামলা, ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ জঙ্গিবাদের সাথেও জড়িত।

নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি আলিম উদ্দিন বসুনিয়া। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবুজার রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, পৌর সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আল মাসুদ আলাল।

এর আগে নীলফামারী- ২ আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুরের নেতৃত্বে একটি শোক র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা নুরুল আমিন শাহ বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগে যোগদান করেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেখ হাসিনা,স্বপ্ন,হাসি,সংস্কৃতি মন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close