বাসচাপায় স্কুলছাত্রীসহ নিহত ৩

রাজশাহীর সেই ঘাতক বাসচালক কারাগারে

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৮:২৫ | আপডেট : ১৬ আগস্ট ২০১৮, ১৮:৪০

রাজশাহী ব্যুরো
ama ami

রাজশাহীতে বাসচাপায় স্কুলছাত্রীসহ তিনজন নিহত হওয়ার ঘটনায় চালককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার রাতে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে আদালতে তার রিমান্ডের আবেদন করা হয়নি। 

গ্রেপ্তার বাসচালকের নাম মো. জনি (৩০)। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ফরাদপুর গ্রামে তার বাড়ি। বাবার নাম নূরুল ইসলাম। জনিকে তার বাড়ি থেকেই গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে থানায় মামলাও হয়েছে।

গতকাল বুধবার বেলা ১১টার দিকে নগরীর নওদাপাড়া এলাকায় ‘অ্যারোবেঙ্গল’ নামের বাসের চাপায় তিনজন নিহত হন। সড়ক থেকে প্রায় ২০ ফুট নিচে গিয়ে তাদের চাপা দেয় বাসটি। এদের মধ্যে দুজন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেওয়ার পর মারা যান। যাত্রীবাহী ওই বাসটি একটি দোকানে গিয়ে ঢুকে পড়েছিল। দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যান।

নগরীর শাহমখদুম থানার ওসি জিল্লুর রহমান বলেন, নিহত তিনজনের মধ্যে একজনের ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় চালকের বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে। চালককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক জনি স্বীকার করেছেন দুর্ঘটনার সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন।

পিডিএসও/তাজ