reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জুলাই, ২০১৮

জিহ্বা ও হাতের আঙুল কাটা সাবেক পুলিশ সদস্য উদ্ধার

জিহ্বা ও হাতের আঙুল কাটা অবস্থায় সাবেক এক পুলিশ সদস্যকে উদ্ধার করেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মাদানী নগর মাদ্রাসার সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।

সাবেক ওই পুলিশ সদস্যের নাম আব্দুল হালিম (৬০)। বর্তমানে তিনি কুমিল্লার দেবীদ্বার থানার এলাহাবাদ ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরির্দশক (এসআই) আবু বকর সিদ্দিক জানান, বেলা সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা একটি মাইক্রোবাসে করে এনে ও্ই স্থানে আব্দুল হালিমকে ফেলে যায়। পরে এসআই খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন। আব্দুল হালিমের সঙ্গে কথা বলে জানতে পারেন তিনি একসময় কারারক্ষী ছিলেন।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, আব্দুল হালিম কুমিল্লার দেবীদ্বার থানার এলাহাবাদ ইউনিয়নের ওয়ার্ড মেম্বার। তবে এখনো তার গ্রামের বাড়ি ও পূর্ণ ঠিকানা পাওয়া যায়নি। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জিহ্বা,হাতের আঙুল,কাটা,পুলিশ সদস্য
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist