রেজওয়ান শরিফ, টাঙ্গাইল

  ১৭ জুলাই, ২০১৮

মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

পুলিশসহ আহত ৪

টাঙ্গাইলে একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে নারীসহ ৩ জন নিহত ও পুলিশসহ ৪ জন আহত হয়। মঙ্গলবার ভোরে শহরের কুমুদিনী কলেজ মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল সদর মডেল থানার (ওসি) সায়েদুর রহমান এবং ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা পুলিশ মাইক্রোবাস নিয়ে একটি অপহরণ মামলায় অপরাধীদের পাকড়াও ও ভিকটিমকে উদ্ধার করতে রাজশাহী যায়। সেখান থেকে ফেরার পথে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে পূণরায় নারায়ণগঞ্জের উদ্দেশে যাত্রা করে। টাঙ্গাইল শহরের কুমুদিনী কলেজ মোড় এলাকায় পৌঁছে স্পীডব্রেকার অতিক্রম করার সময় প্রচণ্ড ঝাঁকুনি লাগে। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুহূর্তের মধ্যেই গাড়িতে আগুন লেগে যায়।

এ সময় গাড়িতে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ী এলাকার অপহৃত স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বন্যা (১৯), তার খালাতো ভাই ফারুক (৪২) এবং চাচাতো ভাই সিরাজুল ইসলাম (৫৫) আগুনে দগ্ধ হয়ে নিহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় গাড়িতে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতারকে (৩৫) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। মাইক্রোবাসটিতে চালকসহ মোট সাতজন ছিল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ,টাঙ্গাইল,দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist