সুকুমল কুমার প্রামাণিক, রানীনগর

  ১৬ জুলাই, ২০১৮

রানীনগরে গ্রামপুলিশ-প্রতিবন্ধীরা পেল সাইকেল-হুইল চেয়ার

নওগাঁর রানীনগরে সদর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এস.আর (১%)-এর অর্থায়নে গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে সদর ইউনিয়ন পরিষদ চত্বরে ১নং খট্টেশ্বর রানীনগর সদর ইউনিয়ন পরিষদ এই বাইসাইকেল ও হুইল চেয়ার বিতরণের আয়োজন করে।

১নং খট্টেশ্বর রানীনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আসাদুজ্জামান পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাইসাইকেল ও হুইল চেয়ার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মো. ইসরাফিল আলম। এ সময় সদর ইউনিয়নে কর্মরত ১০ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল ও ২২ জন অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ, রানীনগর মহিলা কলেজের উপাধ্যক্ষ চন্দন কুমার মহন্ত, বান্দাইখাড়া টেকনিক্যাল বিএম কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান রিজভীসহ সদর ইউনিয়ন পরিষদের সদস্যরা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রানীনগর,নওগাঁ,হুইল চেয়ার বিতরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist