কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ১৫ জুলাই, ২০১৮

কেন্দ্রীয় কারাগারের নির্মাণাধীন গেট ধসে আহত ৪

কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারের নির্মাণাধীন প্রধান গেট ভেঙে ৪ শ্রমিক আহত হয়েছে। আহতরা হলেন মো. রাজা, মঈন উদ্দিন, ফারুক ও কবির। রোববার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজেন্দ্রপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ইব্রাহিম মিয়া বলেন, আহতরা সবাই নির্মাণ শ্রমিক। তারা সবাই ঐ গেটেই কাজ করছিলো, আমিও তাদের সাথে কাজ করছিলাম। কিছু বুঝে ওঠার আগেই হটাৎ করে গেটের ছাদটি ধসে পরে। ৩/৪ দিন আগে ঐ গেটের ছাদের ঢালাই কাজ শেষ হয়েছে। দুর্ঘটনায় আমাদের ৪ শ্রমিক আহত হয়েছে।

কেরানীগঞ্জ ফায়ার স্টেশন ইনিচার্জ সজিব সরকার বলেন, প্রাথমিকভাবে গেট ধসে পরার কারণ জানা যায়নি। তদন্ত শেষে গেট ধসের মূল কারণ জানা যাবে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম প্রতিদিনের সংবাদকে বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেন্দ্রীয় কারাগার,নির্মাণাধীন,আহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist