ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর নিখোঁজ মৎস্য ব্যবসায়ী

প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৭:৩৭ | আপডেট : ১২ জুলাই ২০১৮, ১৭:৪১

গৌরীপুর(ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহ জেলা শহরের এক্সিম ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলনের পর মোঃ খোরশেদ আলম নিটুল (৫০) নামে এক মৎস্য ব্যবসায়ী গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত রোববার নিটুল ওই ব্যাংক থেকে ২৫ লাখ ৮০ হাজার টাকা উত্তোলন করার পর তার হদিস পাচ্ছেনা পরিবার। এঘটনায় ওই ব্যবসায়ীর  ছেলে সুমন আরাফাত অঙ্গন ময়মনসিংহের কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেছেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, নিটুলের বাড়ি উপজেলা ডৌহাখলা ইউনিয়নের রামপুর সিংজানী গ্রামে। গত রোববার সকালে নিটুল ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে ময়মনসিংহ শহরের এক্সিম ব্যাংকে আসেন। এরপর ওই দিন দুপুরে সে ব্যাংক থেকে ২৫ লাখ ৮০ হাজার টাকা উত্তোলন করে। কিন্তু এরপর থেকে তার আর কোনো খোঁজ পাচ্ছেনা পরিবারের সদস্যরা।

ময়মনসিংহ এক্সিম ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোহাম্মদ রেজাউল করিম ব্যাবসায়ী নিটুলের টাকা উত্তোলনের বিষয়টি নিশ্চিত করেছেন। 
নিটুলের ছেলে সুমন আরাফাত অঙ্গন বলেন, রোববার সকালে বাবা বাড়ি থেকে বেরিয়ে টাকা উত্তোলন করতে ময়মনসিংহ যায়। কিন্তু ওই দিন দুপুরের পর থেকে বাবার দুটো মোবাইলের সংযোগ বন্ধ পাচ্ছি। পরে আমরা অনেক খোঁজা-খুঁজির পরেও সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করি।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম বলেন, সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ ব্যবসায়ীকে উদ্ধার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

পিডিএসও/রিহাব