হাজীগঞ্জ পৌরসভায় ১৬১ জনকে নতুন ভাতার বই

প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৪:০৫

মোহাম্মদ হাবীব উল্যাহ, হাজীগঞ্জ

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভায় নতুন ভাতা ভোগিদের মাঝে বই বিতরণ করেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। বৃহস্পতিবার দুপুরে পৌরসভা কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০১৭-১৮ অর্থ বছরে নতুন বরাদ্দকৃত পৌর এলাকায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ১৬১ জন ভাতা ভোগিদের মাঝে এই বই বিতরণ করা হয়।

বই বিতরণের পূর্বে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন সুবিধাভোগিদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন। তিনি সুখে-দুখে সবসময় তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, আপনাদের জন্য পৌরসভা ও আমার বাসার দরজা ২৪ ঘণ্টা খোলা রয়েছে।

পৌর সচিব মুহাম্মদ নূর আজম বিন আখতারের সার্বিক তত্ত্বাবধানে ও পৌর বস্তি উন্নয়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে কাউন্সিলরদের পক্ষে বক্তব্য রাখেন এমরান হোসেন মুন্সী। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা সহকারী সমাজসেবা কর্মকর্তা আব্দুল আজিজ। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন মো. ওচমান গনি।

এ সময় পৌর প্যানেল মেয়র-১ রায়হানুর রহমান জনি, প্যানেল মেয়র-২ মো. শুকু মিয়া, কাউন্সিলর হাবিবুর রহমান, আলাউদ্দিন মুন্সী, মোহাম্মদ জাহিদুল আযহার আলম, রিটন চন্দ্র সাহা, নুরুল ইসলাম বেপারী, সংরক্ষিত নারী কাউন্সিলর কাজলী রানী, শাহিদা বেগম ও জোহরা বেগম, উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাঠ কর্মকর্তা আনোয়ার হোসেনসহ পৌরসভার কর্মকর্তা ও ভাতা ভোগি পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পিডিএসও/হেলাল