বকশীগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের পরিকল্পনা সভা

প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ১৮:৪৯

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে আগামি ১৪ জুলাই শনিবার জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে অ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা হয়েছে। সোমবার বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তার আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জানা যায়, আগামি ১৪ জুলাই ১০৮টি কেন্দ্রের মাধ্যমে ৬-১১ মাস বয়সী শিশুকে ১টি করে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল, ১২-৫৯ মাস বয়সী শিশুকে ১ টি করে লাাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে অ্যাডভোকেসি সভায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. নুরুল আলম, বকশীগঞ্জ থানার ওসি মো. আসলাম হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আফতাব উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, সমাজসেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ সহকারী আব্বাছ আলী, ইএসডিও সৌহার্দ্য কর্মসূচি-৩ এর টেকনিক্যাল অফিসার মো. রায়হান, বকশীগঞ্জ শিক্ষক সমিতির সভাপতি রফিকুল ইসলাম, সূর্যের হাঁসি ক্লিনিকের ব্যবস্থাপক রেজাউল করিম ও উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মওলানা এনায়েত উল্লাহ।

পিডিএসও/রানা