reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জুলাই, ২০১৮

চট্টগ্রামে হাসপাতাল মালিকদের ধর্মঘট স্থগিত

চট্টগ্রামে বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে চিকিৎসাসেবা বন্ধ রাখার সিদ্ধান্ত সাময়িকভাবে স্থগিত করেছে মালিকপক্ষ। সোমবার বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান সমিতির সাধারণ সম্পাদক ডা. লিয়াকত আলী খান বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. লিয়াকত জানান, প্রশাসনের আশ্বাসে এবং জনদুর্ভোগের কথা বিবেচনা করে ধর্মঘট সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। প্রশাসন কী আশ্বাস দিয়েছে, জানতে চাইলে তিনি বলেন, চিকিৎসক ও হাসপাতাল-ক্লিনিকগুলো যেসব দাবি জানিয়েছে তা বিবেচনা করার আশ্বাস দিয়েছে প্রশাসন। তাই আপাতত ধর্মঘট স্থগিত করা হয়েছে।

এর আগে ম্যাক্সসহ তিন হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের প্রতিবাদে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল-ক্লিনিকের চিকিৎসাসেবা এবং চিকিৎসকদের ব্যক্তিগত চেম্বার অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছিল। সেসময় ডা. লিয়াকত আলী জানান, নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল ক্লিনিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালতের অভিযানের প্রতিবাদে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,হাসপাতালে ধর্মঘট,ম্যাক্স হাসপাতাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist